[url=http://www.gulfup.com/?AomQ4i][img]http://www.gulfup.com/G.png[/img][/url]

বুধবার, ২১ নভেম্বর, ২০১২

তুমি আমার কেউ নও




তুমি আমার কেউ নও

তার পরেও ছিলে দিবা নিশি জরিয়ে ।

 এক পশলা বৃষ্টি দিয়ে চলে গেলে

অনেক দূরে ।



তুমি আমার কেউ নও

তার পরও এক বেলা খাওয়া আর দাওয়া

রেখে দেই তোমার জন্য ।

তোমার চোখ পরে না কিছুতেই

কেবল তুমি ছুটে চলো উদ্ভ্রান্তের

ঊর্ধ্ব নিশ্বাসে বিরামহীন গতির

সাথে মিশে ।

 
তার পরও ___এ নীরব আত্মার সমর্থন থাকে

তোমাকে জুরে ,

 কারন আমার আত্মার গভীরে

তোমার বসবাস ।
 

তুমি আমার কেউ নও

 তার পরেও,

একবারও কি স্থিরতা বয়ে দিতে পার না __

 এ আমার ই অন্তরে !!

 


পাহাড় যত উপরে অবস্থান করে

ততটাই মানুষ উপরে উঠতে চায় ,

 ঐ আকাশ টাকে আরও কাছে পেতে ।

 মানুষ কি তা পায় ?

তার পরও মনের গভীরে লালিত করে

যে বাসনা ।

 তাহলো আকাশ ছোঁয়ার তীব্রতা !

তেমনি তোমার প্রতি রয়েছে

আমার তীব্রতা আকর্ষণ !

 

তুমি আমার কেউ নও

কেবল এক জটিল সম্পর্ক ।

 

তুমি আমার কেউ নও

তার পরেও ,

রক্তের বন্ধন আর সম্পর্কহীন জোয়ারে এসে

আমার বুকে ভাললাগা আর ভালবাসার ঢেউ তুলে

জোয়ার ভাটার সাথে মিশিয়ে নাও নিজেকে ,

 তাই তুমি আমার কেউ নও ।।

কেবল ভালবাসি তোমায় !!

কোন মন্তব্য নেই: