[url=http://www.gulfup.com/?AomQ4i][img]http://www.gulfup.com/G.png[/img][/url]

সোমবার, ১৪ নভেম্বর, ২০১১

বলে যাও-ভালবাসি...

লে যাও-ভালবাসি

 এসো,এসো আমার কাছে-একটু সময় নাও,
শান্ত হয়ে বোস , দম ফেলবার সময়টুকু নাও
এবার ভাল করে বলে যাও – ভালবাসি।
আদর করে বলে যাও – ভালবাসি।
বারবার ভাল করে বলে যাও – ভালবাসি।
দিন পুরোবার আগ পর্যন্ত বলে যাও – ভালবাসি।
বলতে থাক অজস্রবার -
যতক্ষণ না আমার,
এ দেহে কামনার আঘাত পড়ে-
বাসনার পাত্রগুলো যায় দুমড়ে মুচড়ে,
তোমার স্বপ্ন সপ্তমে চড়ে !
আমার আবেগ,সুখগুলো ওঠে আলোড়ন করে
ততক্ষণ বলতে থাক-ভালবাসি,ভালবাসি-ভালবাসি !!

বলে যাও – ভালবাসি,
যতক্ষণ না বলতে হয় – আজ আসি।
বল উদার মনে, তোমার বিহনে-
আমি নেই আমাতে। বল এই ক্ষণে
ঝড়-বন্যায়, কী তপ্ত খরায় -
সোনালী দিনে আর রাত্রির ছায়ায়,
সব কাজের ভীড়ে – একান্ত অবসরে
জ্ঞানে – অজ্ঞানে অনিদ্রার ঘোরে
বল বল চিৎকার করে, ভালবাসি-
তোমায় খু-উ-ব ভালবাসি।
সবাইকে বলে যাও,“ভালবাসি”-
এ শব্দটা আজ ও আগামীর।
যত বাঁশী বাজে-সব যে একই সুর সাঁধে।
বল – আমি চাই শুধু তোমাকে ,
সব কিছু বাদে। আর সবকিছু চরম ম্লান
মূঢ় অর্বাচীন একেবারেই মূল্যহীন।
সেই শব্দ বারবার উচ্চারণ করো।
আমার কানে মধু ঢালো,বেদনা দূর করো ;
আর শুধু বলে যাও- ভালবাসি।
তোমায় নিয়ে স্বপ্ন রাশি রাশি!
আমায় মুগ্ধ করো আর বলে যাও- ভালবাসি!
আমায় ভরিয়ে দাও,কৃপা করো, বলে যাও- ভালবাসি!!

কোন মন্তব্য নেই: