[url=http://www.gulfup.com/?AomQ4i][img]http://www.gulfup.com/G.png[/img][/url]

বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১২

তোমায় ভালোবাসতে দিও..

 

তোমায় ভালোবাসতে দিও

 


স্বপ্ন নয় নিখাদ বাস্তবতা,
তুমি আর আমি,
না কোন কল্পনার ভেলায় ভাসিয়ে
তোমাকে করবো না কোন রাজরানী,
তোমাকে বানাবো আমার হৃদয়ের রানী,
এক হাতে আমার হৃদপিন্ড ধরে
অন্য হাতে রাখবো তোমার হাত,
আমার জিবনটা তোমার নামে দস্তখত করে
বলবো ভালোবাসো আমায়।


সকালের স্নিগ্ধ আলোতে কাছে টেঁনে
তোমার কপোলে আমার ঠোঁটের উষ্ণতা মেখে
বলবো তোমায় ভালোবাসি,
দুপুরের রৌদ্দুরে বাড়ি ফিরে
আলতো করে ঘাম মুছে দিবো তোমার মায়াবী মুখ থেকে,
তোমার মুখে লোকমা তুলে দিতে দিতে
বলবো আমায় এমন করে ভালোবাসতে দিও,
সন্ধের চুরি যাওয়া আলোতে সূর্য ডোবা দেখতে দেখতে
দু'হাতের মাঝে তোমার অপার্থব আলোয় উদ্ভাসিত
মুখটা নিয়ে অপলোক নয়নে দেখবো

আর বলবো এমনি চিরটাকাল আমায় তোমাকে দেখতে দিও,
রাতের নিরবতা আর নির্জনতায় শক্ত করে
তোমাকে আমার আলিঙ্গনে এনে
বলবো নিঃশ্বাস ফুরিয়ে যাওয়ার আগ পর্যন্ত
এভাবে লতার মতো তোমাকে জড়িয়ে থাকতে দিও,
মরনের পরে ঐ অজানার জগতে আমার সঙ্গী হইয়ো,
আর আমাকে তোমায় ভালোবাসতে দিও।

কোন মন্তব্য নেই: