[url=http://www.gulfup.com/?AomQ4i][img]http://www.gulfup.com/G.png[/img][/url]

রবিবার, ১৯ আগস্ট, ২০১২

বন্য ভালোবাসা তোর জন্য


বন্য ভালোবাসা তোর জন্য
বড্ড বেশি অস্থিরতা ভর করে আছে আজ আমার দেহে কিংবা মনে!
হয়তো তোর জন্য, হয়তো তোকে কাছে না পাওয়ার জন্য
একটা বন্য প্রেমের তীব্র স্রোতে ভেসে যাওয়ার জন্য
কিংবা আদিম কামনায় তোকে নিয়ে বন্য হওয়ার জন্য
হয়তো অন্যরকম এক ভালোবাসার জন্য, তোকে নিয়ে;
তোকে অন্য একটা প্রেমের জগতে টেনে নিয়ে ধ্বংস করার জন্য।

আমি চুল থেকে শুরু করে পায়ের নখ পর্যন্ত
তোর প্রত্যেকটি অংশের ভালোবাসা চাই
শুধুই আমার জন্য, শুধুই আমার করে!
ঈর্ষা-কাতর বন্য ভালোবাসা আমায় অন্ধ করে রাখে
তোকে অন্য কারো সাথে কথা বলতে দেখলে।
তোর চোখ আমি গেলে দেব অন্য কারো দিকে চাইলে
তোর হৃদয় উপড়ে নিয়ে সিথানে রেখে দেব অন্য কাওকে ভালবাসলে
ঈর্ষা কাতর এক প্রেমিক আমি
তোর কোন কিছুর সাথেই কাওকে আমি কোন ভাগ করতে দেব না
দহনের জ্বালায় জ্বলতে চাই না আমি তোকে অন্য কারো সাথে দেখে।

আমি তোকে চাই আমার মতন করে
তোর ঠোঁটের ওম চাই আগুনের মত
বৃষ্টির রাতের হালকা শীত শীত অনুভূতির মাঝে!
তোর ওম চাই দিনে আর রাতে
শরীর কাঁটা দিয়ে ওঠা চুম্বনের বর্ষণে।
তুই যে আমার ড্রাগের নেশা নিত্যদিনের সর্বক্ষণে
তোকে আমি ভাগ করি কেমন করে কারো সাথে
বল তুই আমারে।

আমি একরোখা উন্মাদ পাগলের মত তোকে ভালোবাসে যাই
তাই হয়তো অস্থির চুম্বনের পাগলা নেশার মত করে
শুধুই তোর ভালোবাসা চাই আমার প্রতিটি লোমকূপের গোঁড়ায় গোঁড়ায়
হোক না সে তিতা চিরতার রস কিংবা অহল্যার বিষ
প্রতিবার না হয় ঝাঁকি দিয়ে যাক আমার পুরো অস্তিত্ব জুড়ে
তবুও তা আমি পান করে যাব মুখ বুজে মিষ্টির রস ভেবে।


dohoner jala

কোন মন্তব্য নেই: