[url=http://www.gulfup.com/?AomQ4i][img]http://www.gulfup.com/G.png[/img][/url]

রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১২

মা…………

মা…………




 
আমার ছোট্ট জীবনের বিশালতা পেয়েছি তোমার হাত ধরে,
তোমার গভীর বিশ্বাসে এই পৃথিবীর আলোয় বড় হয়েছি।

আমি যে দিন প্রথম দাঁড়াতে শিখলাম, তুমি খুশিতে আতœহারা হয়েছিলে,
তোমার সেই খুশিতে আমাকে আতœবিশ্বাসী করে তুলেছিল।

আমার স্কুলে যাওয়ার প্রথম দিনটি শুরু হয়েছিল তোমার নির্মল হাসিতে,
সেই আনন্দের দিনটি আজও মনে পড়ে।

আমার অসুস্থতার সময় তুমি ছিলে আমার পাশে,
তোমার অকৃত্রিম সেবায় আমি সুস্থ হয়ে উঠি।

মা…………
তুমি আমার জীবনে আনন্দ এনে দিয়েছ
তোমার সমস্ত সঞ্চয় দিয়ে, আমি গর্বের সাথে পথ চলেছি অসীম আনন্দ নিয়ে।

তোমার আদেশ, উপদেশ আর আশির্বাদে শুরু হয় আমার স্বাবলম্বী হওয়ার দিন,
আজ আমি আতœনির্ভরশীল।

মা………….
কত কষ্ট কত দুঃখ সহ্য করে আমাকে মানুষের মত মানুষ করেছ,
আমার মুখে একটু হাসি ফুটাতে তুমি তোমার সমস্ত খুশি বিলিয়ে দিয়েছ,
পৃথিবীর সবচেয়ে ভাল যা কিছু তা এনে দিয়েছ,শুধু আমার জন্য।

মা…………
এখন তোমার জন্য দরকার একটা অবলম্বন, একটা ভাল কিছু………….
ভেবো না মা………

আমি আছি তোমার পাশে, তোমার অবলম্বন হয়ে, সবচেয়ে ভাল কিছু নিয়ে।

…………………………………….তোমার আদরের সন্তান

কোন মন্তব্য নেই: